অ্যান্ড্রয়েড (এপিকে) ও আইওএসের জন্য মোস্টবেটের ফ্রি মোবাইল অ্যাপ

মোস্টবেট এর যেসব গ্রাহকগণ ক্রিকেট এবং অন্যান্য ধরণের বেটিং সবচাইতে স্বাচ্ছনন্দের সাথে করতে চান তারা তাদের স্মার্টফোনে মোস্টবেট মোবাইল অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন। আমরা অ্যান্ড্রয়েড এবং আইওএস এর জন্য আলাদা সংস্করণ তৈরি করেছি এবং সেগুলিতে বুকমেকারের সমস্ত মৌলিক ফাংশন এবং বৈশিষ্ট্যগুলি দিয়ে সাজিয়েছি। অসাধারণ ইন্টারফেস, সহজে পরিবর্তন করার মত সেটিংস, বিশাল বোনাস এবং উচ্চ গতির রিসপন্সসহ আরও অনেক কিছু এই অ্যাপটিতে আপনার জন্য রয়েছে।

অ্যান্ড্রয়েড ফোনের জন্য ডাউনলোডআইওএস-এর জন্য ডাউনলোড

ডাউনলোড করুন এবং যখনই আপনি চান ক্রীড়া সবচেয়ে বাজি মোবাইল অ্যাপ্লিকেশন এবং স্থান কয়টা বেট ইনস্টল.

অ্যাপ্লিকেশনের ব্যাপারে কিছু কথা

অ্যান্ড্রয়েড এবং আইওএস এর জন্য তৈরি করা মোস্টবেট মোবাইল অ্যাপটি আপনাকে সরাসরি আপনার স্মার্টফোনে ক্রিকেট এবং অন্য যেকোনো খেলায় বেটিং করতে দেয়। প্রোগ্রামটি ব্যবহার করার জন্য, আপনাকে এর ফাইলটি আপনার ডিভাইসে ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। অ্যাপটির কার্যকারিতা এবং এর বৈশিষ্ট্যগুলি মোস্টবেট এর অফিসিয়াল ওয়েবসাইটের থেকে কোন অংশে কম নয়। মোস্টবেট বাংলাদেশ অ্যাপের প্রাথমিক তথ্য আপনার জন্য নিচে দেয়া হলো।

সেটাপ করার ফাইলের সাইজ১০ এমবি
ইন্সটল করার পর ফাইলের সাইজ১০০ এমবি
লোডিং এর খরচফ্রি
অপারেটিং সিস্টেমএন্ড্রয়েড এবং আইওএস
স্পোর্টস বেটিং এ অ্যাক্সেসরেজিস্ট্রেশনের পরে
টাকা উত্তোলনভেরিফিকেশনের পরে
অ্যাপ্লিকেশনের ভার্সন১.৪.২
এপিকে ভার্সন৪.৯
নিরাপত্তাকুরাসাও 8048/JAZ2016-065
ওয়েলকাম বোনাস১০০% পর্যন্ত ওয়েলকাম বোনাস যা ২৫০০০ রুপি পর্যন্ত ব্যবহার করা যায়
অ্যাপ্লিকেশনের জন্য সাপোর্টআছে
কাস্টমার সাপোর্টের ভাষাবাংলা
টাকা দ্বারা লেনদেনকরা যায়
যেসব মুদ্রা ব্যবহার করা যাবেINR, USD, EUR, UAH, KZT, TRY, PLN, BRL, AZN, CZK, IRR, NOK, BDT, PKR, UZS, AMD, MDL, KGS
ইনপুট আউটপুট মেথডবিকাশ, রকেট, নগদ, ব্যাংক ট্রান্সফার 
লাইভ ব্রডকাস্টহ্যাঁ
ইস্পোর্টস বেটিংহ্যাঁ
অনলাইন ক্যাসিনোআছে
নূন্যতম জমাদানের পরিমাণ৪০০ টাকা
সর্বোচ্চ জমাদানের পরিমাণ৫০০০০ বা আনলিমিটেড

অ্যাপটি ডাউনলোড ও ইন্সটল করা প্রত্যেকেই তাদের প্রথম অর্থ জমাদানে মোস্টবেটের পক্ষ হতে ২৮,০০০ টাকা পর্যন্ত বোনাস পাবেন।

মোস্টবেট অ্যাপের স্ক্রিনশট

নীচে আমরা ব্যবহারকারীদের জন্য অ্যাপ্লিকেশনটিতে সরাসরি নেওয়া স্ক্রিনশটের একটি সেট প্রস্তুত করেছি। ছবিতে, আপনি ইন্টারফেস, নেভিগেশন, ডিজাইন, মেনু আইটেম এবং প্রধান বিভাগ দেখতে পারেন।

স্ক্রিনশটগুলির ডাটাবেস ক্রমাগত পুনরায় পূরণ এবং আপডেট করা হয়। আমরা আমাদের স্ক্রিনশটগুলি আপ টু ডেট রাখি এবং ব্যবহারকারীদের শুধুমাত্র অ্যাপটির প্রকৃত অবস্থার ছবি প্রদান করি যা মোস্টবেট অ্যাপ্লিকেশনটির বাস্তব অবস্থা প্রতিফলিত করে।

অ্যান্ড্রয়েড ও আইওএসের জন্য মোস্টবেট মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

আমাদের অফিসিয়াল ওয়েবসাইট হতে আপনি কয়েক মিনিটের মধ্যেই আপনার মোবাইল ডিভাইসে অ্যাপটির ফাইল সম্পূর্ণ ফ্রিতেই ডাউনলোড করতে পারবেন। এটি ব্যবহারের জন্য নিচে দেওয়া নির্দেশনা অনুসরণ করুন।

ওয়েবসাইটে যান

আপনার মোবাইল ব্রাউজারের মাধ্যমে অফিসিয়াল মোস্টবেট ওয়েবসাইটের মূল পেইজে যান;

আপনি সবচেয়ে বাজি অফিসিয়াল ওয়েবসাইট খোলার যে নিশ্চিত করা.

অ্যান্ড্রয়েড ও আইওএসের জন্য মোস্টবেট মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

ইনস্টলেশন ফাইল ডাউনলোড করা শুরু করতে বাটিনটি ক্লিক করুন বা অ্যাপ্লিকেশন পেইজে যান;

অ্যাপ্লিকেশন ডাউনলোড করার জন্য একটি বাটন খুঁজুন.

এপিকে ইন্সটল করুন

ডাউনলোড করা ফাইলটি ওপেন করুন। আর আপনি যদি আইফোন বা আইপ্যাড ব্যবহার করেন তাহলে অ্যাপ স্টোর থেকে এটি ইনস্টল করুন।

অ্যাপ্লিকেশন ইনস্টল করুন এবং আপনার একাউন্টে লগ ইন করুন.

অ্যান্ড্রয়েডে, আপনাকে অতিরিক্ত নিরাপত্তা সেটিংস পরিবর্তন করতে হতে পারে। আপনার স্মার্টফোন সেটিংস খুলুন, সিকিউরিটি অপশনে যান, এবং তারপর “Unknown Sources” এর বাক্সে টিক ক্লিক করে টিক চিহ্ন দিন।

ইনস্টলেশন সম্পূর্ণ হলে, সফটওয়ার চালু করার জন্য আপনার ডেস্কটপে একটি শর্টকাট প্রদর্শিত হবে। এটিতে ক্লিক করুন, এবং আপনি একটি লগইন উইন্ডো দেখতে পাবেন। এখানে আপনি আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে পারেন, বা একটি নতুন অ্যাকাউন্ট নিবন্ধন করতে পারেন যদি আপনি তা আগে না করে থাকেন।

নূন্যতম সিস্টেম রিকওয়্যারম্যান্ট

মোস্টবেট অ্যাপ স্বাভাবিকভাবে পরিচালনার জন্য আপনার স্মার্টফোনকে অবশ্যই নিম্নলিখিত সিস্টেম রিকওয়্যারম্যান্ট পূরণ করতে হবে।

অপারেটিং সিস্টেমঅ্যান্ড্রয়েড ৬.১ এবং আইওএস ৮
মেমরি১ জিবি
ফ্রি স্পেস১০০ মেগাবাইট
প্রসেসর ফ্রিকোয়েন্সি১ গিগাহার্টজ

অ্যাপটি মুক্তির আগে ডিভাইসের কয়েকশো জনপ্রিয় মোবাইল ফোনের ফোনের মডেলে সফলভাবে পরীক্ষা করা হয়েছে। যদি আপনার ফোন এই রিকওয়্যারম্যান্ট পূরণ করে তাহলে ফাইল রান করতে কোন সমস্যা হবে না। অন্যদিকে আপনার স্পার্টফোন আপ টু ডেট না হলে আপনি আপনার ফোনে ব্রাউজারে ওয়েবসাইটের মাধ্যমে মোস্টবেট এ বেটিং করতে পারেন।

যেসব অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসে সাপোর্ট করবে

মোস্টবেট মোবাইল অ্যাপের অফিসিয়াল লঞ্চের আগে, কোম্পানিটি অ্যান্ড্রয়েড এবং আইওএস অপারেটিং সিস্টেম চালিত কয়েক ডজন মোবাইল ডিভাইস এটি পরীক্ষা করেছে। নীচে তাদের একটি তালিকা উপস্থাপন করা হলো।

অ্যান্ড্রয়েড ডিভাইসআইওএস ডিভাইস
স্যামসাং গ্যালাক্সি নোট ৯আইফোন ৫ এস
ওয়ান প্লাস ৬আইফোন ৬
হুওয়াওয়ে অনার ৯আইফোন ৬এস এবং ৬এস প্লাস
স্যামসাং গ্যালাক্সি এস ৮আইফোন এস ই
এল জি জি ৭আইফোন ৭ এবং ৭ প্লাস
লেনোভো কে ৬ নোটআইফোন ১০ এস ১০ এস ম্যাক্স
শাওমি এম আই ৬আইফোন ১১, ১১ প্রো, ১১ প্রো ম্যাক্স
নোকিয়া জি ২০আইফোন ১২, ১২ প্রো, ১২ প্রো ম্যাক্স
ওপ্পো এ ৫৩আইফোন ১৩, ১৩ প্রো, ১৩ প্রো ম্যাক্স
মোটরোলা ই ৭আইআইপ্যাড ৩, ৪, মিনি, এয়ার, প্রো

উপরে উল্লিখিত যেকোন মডেলের জন্য আপনি অ্যাপটির ফাইল সম্পূর্ণ ফ্রিতেই ডাউনলোড করতে পারবেন। এতে করে আপনি পারফর্মেন্সে কোন ঘাটতির দেখা পাবেন না। আপনার স্পার্টফোন আপ টু ডেট না হলে আপনি আপনার ফোনের ব্রাউজারে মোস্টবেট ওয়েবসাইটের মাধ্যমে বেটিং করতে পারেন।

অ্যান্ড্রয়েড ও আইওএসে মোবাইল অ্যাপটি ব্যবহারের সুবিধা

কার্যকরীতা এবং ডিজাইনের দিক থেকে অ্যাপ এবং মোস্টবেট সাইটের মোবাইল সংস্করণের মধ্যে কোন বড় পার্থক্য নেই। কিন্তু সফ্টওয়্যার ব্যবহার করার সময় আপনি আরও দ্রুতগতির পার্ফরমেন্স পাবে। অতিরিক্ত যেসব সুবিধা পাবেন তা হলোঃ

  • ডিজাইনটি এমনভাবে করা হয়েছে যাতে যেকোনো মোবাইলের ডিসপ্লেতে মোস্টবেটের হোম পেইজটি স্বাভাবিক দেখায়। সকল রকমের কন্ট্রোল ফোনের আকারের উপর নির্ভর করে অবস্থান করবে এবং আপনি সহজেই এক হাত দিয়ে অ্যাপ্লিকেশনটি পরিচালনা করতে পারেন;
  • মোস্টবেট এ থাকা যেকোনো ধরনের খেলা অথবা ইভেন্টে বেট করা সম্ভব। এটি শুধুমাত্র একজনের বেটিং নয়, বরং গ্রুপ বেট এবং এক্সপ্রেসও এখানে করতে পারবেন। এক ক্লিকেই আপিনি বেটের ধরণ ঠিক করতে পারবেন;
  • অ্যাপটিতে কুইক বেট অ্যামাউন্ট এর একটি অপশন সেট করতে পারবেন। এতে করে প্রতিবার বেটিং এর সময় অটোমেটিক্যালি তা ঠিক হয়ে যাবে না, আপনার অর্থ ঠিক করে নিতে হবে না;
  • একটি পূর্ণাঙ্গ ক্যাশ ডেস্ক রয়েছে যা সব ধরনের লেনদেন এবং সমস্ত জনপ্রিয় পেমেন্ট সিস্টেম সমর্থন করে;
  • অ্যাপটিতে নোটিফিচকেশন্স অপশন রয়েছে যা আপনাকে কোনো আকর্ষণীয় ইভেন্ট, লাভজনক প্রচার এবং বোনাস মিস করতে দেবে না।

সবচেয়ে সেরা মোবাইল অ্যাপ্লিকেশন অনেক বেশি সুবিধাজনক মোবাইল ব্রাউজার সংস্করণ যে.

লগ ইন করার পর আপনি মোস্টবেটের মূল লবিতে চলে যাবেন। এখানে আপনি জনপ্রিয় ম্যাচগুলির যেকোন একটিতে দ্রুত বেটিং পারেন বা অন্য কোনো বিভাগে যেতে পারেন। তাছাড়াও প্রধান মেনুতে, সমস্ত খেলার একটি তালিকা রয়েছে।

অ্যাপ্লিকেশনের ফিচারসমূহ

মোস্টবেট ক্রমাগত তার মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশ এবং উন্নতি করছে। প্রতিটি ব্যবহারকারী যারা তার স্মার্টফোনে ক্লায়েন্ট ডাউনলোড করেছেন তারা নিম্নলিখিত বৈশিষ্ট্যগুলির উপর নির্ভর করতে পারেন:

  • অ্যান্ড্রয়েড এবং আইওএস অপারেটিং সিস্টেমে স্থিতিশীল পারফর্মেন্স;
  • এর গঠন আপনার ফোনের স্ক্রিনের সাথে নিজে নিজেই মানিয়ে নিবে;
  • এটি সোজাসুজি আকারে আপনার ফোনে ফাংশন করে বলে এক হাতেও বেটিং করতে পারবেন;
  • অর্থ জমা ও উত্তোলনের জন্য রয়েছে নিজস্ব অটোমেটিক ক্যাশিয়ার;
  • অনেক রকমের বোনাস ও পুরষ্কার;
  • দ্রুতগতির সার্চ ইঞ্জিনের সাহায্যে সহজেই আপনার আকাঙ্কিত খেলা অথবা ম্যাচ পেয়ে যেতে পারেন।

অ্যাপ্লিকেশনট নিয়মিত আপডেট হয়। সেই আপডেট স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করা হয়. যদি ফাইলগুলি ডাউনলোড না হয় এবং অ্যাপটির কোন আপডেটের প্রয়োজন হয়, তাহলে আপনি বুকমেকারের অফিসিয়াল সাইটে গিয়ে এটি আবার ডাউনলোড করতে পারবেন।

সবচেয়ে সেরা মোবাইল অ্যাপ্লিকেশন অনেক বেশি সুবিধাজনক মোবাইল ব্রাউজার সংস্করণ যে.

যেসবের উপর বেটিং করতে পারবেন

আপনি যে খেলাই পছন্দ করেন করেন না কেন, মোস্টবেট-এ আপনি সকল জনপ্রিয় ইভেন্টেই প্রেডিকশন করতে পারবেন। আমরা আমাদের গ্রাহকদের সব সময়ই সবচাইতে বেশি পরিমানে ইভেন্টে বেটিং এর সুবিধা দিতে। বর্তমানে মোস্টবেটে পাবেন:

  • ক্রিকেট
  • ফুটবল
  • বাস্কেটবল 
  • হ্যান্ডবল 
  • টেনিস 
  • ফুটসল 
  • ভলিবল 
  • বেসবল 
  • বক্সিং 
  • টেবিল টেনিস

আপনি ক্রিকেট সহ বিভিন্ন খেলাধুলা বাজার, উপর বাজি ধরতে পারেন.

অফারকৃত প্রতিটি খেলাতেই প্রচুর সংখ্যক লীগ এবং চ্যাম্পিয়নশিপ রয়েছে। আপনি যা পছন্দ করেন তা বাছাই করুন এবং আপনার প্রিয় দলের জয়ের জন্য টাকা জিতে নিন।

এখানে প্রতিটি বেটের ধরনও আলাদা। একটি একক বেট-এ, আপনি একটি নির্দিষ্ট অডে একটি নির্দিষ্ট ফলাফলের উপর একটি প্রেডিকশন করতে পারবে এবং তা সফল প্রমাণিত হলে একটি পেআউট পাবেন। গ্রুপ বেটিং আপনাকে দ্রুত একাধিক পৃথক পৃথক বেট তৈরি করতে দেয়। মাল্টি-সেট বেটিং এ একটি একক বেট-এ একাধিক ফলাফলপাওয়া যায়। আপনার বেট এর অডগুলো একে অপরকে বৃদ্ধি করে, তাই আপনার বেট এর টাকা বৃদ্ধির সম্ভাবনা হয়। কিন্তু পুরস্কার জেতার জন্য একটি বেটিং স্লিপের সমস্ত বেট অবশ্যই সঠিক হতে হবে৷

বেট এর ধরণ

ডেস্কটপভার্সন ব্যবহারকারীরা যেসব সুবিধা পান তার সবই মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহারকারীরাও পাবেন। ওয়েবসাইটের থেকে কোন অংশেই অ্যাপের সুবিধা কম নয়।  অডস নির্বাচন করার পরে, আপনি বেট এর ধরন নির্ধারণ করতে পারবেন।

একক
একটি অডের ইভেন্টেই বেটিং করা হয়। অর্থ জিতার শর্ত হলো বেটি এ সঠিক হওয়া।
গ্রুপ
অনেক গুলি একক বেট করা যদি আপনার উদ্দেশ্য হয় তাহলে আপনি গ্রুপ বেটিং করতে পারেন। এতে করে আপনি একবারেই অনেকগুলি বেট প্লেস করতে পারবেন।
এক্সপ্রেস
এই ক্ষেত্রে, বিভিন্ন প্রেডিকশন থেকে অড একে অপরের দ্বারা গুন করা হয়। সম্ভাব্য পুরস্কার অনেক বড় হতে পারে। কিন্তু সেই পুরস্কার পেতে বেটিং কুপন থেকে আপনার সমস্ত প্রেডিকশন সঠিক হতে হবে। প্রেডিকশন ভুল হলে, আপনি অর্থ হারাবেন।

আপনি সবচেয়ে ভাল মোবাইল অ্যাপ্লিকেশন মাধ্যমে আপনি চান যেটা বাজি স্থাপন করতে পারেন.

এই ধরনের বেট অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য থাকা মোস্টবেট অ্যাপে পাওয়া যায়। সেগুলি তৈরি করতে, অড নির্বাচন করুন, তারপর কুপনে বেট এর ধরনটি কনফিগার করুন৷

বেটিং অপশন

আরও কিছু বেটিং এর অপশন আছে যেগুলো নিয়ে আমরা কথা বলিনি। এখানে ডিভিশনের উপর ভিত্তি করে অড সিলেক্ট করা হয় না, বরং প্রেডিকশনের প্রকারের উপর ভিত্তি করে তা করা হয়। এর আবার দুটি প্রধান ভাগ আছে.

প্রিম্যাচ

এই মোডে, আপনি এমন ইভেন্টগুলিতে বেটিং করতে পারবের যেগুলি এখনও শুরু হয়নি, অর্থাৎ আগে থেকেই। অডস এখানে প্রায় অপরিবর্তিত, এবং আপনি আপনার প্রেডিকশনের জন্য যথেষ্ট সময় আপনি পাবেন।

সর্বোচ্চ শ্রেষ্ঠতা সঙ্গে প্রাক ম্যাচ কয়টা বেট রাখুন.

লাইভ

খেলা চলার সাথে সাথে এই বেটগুলো প্লেস করতে হয়। চলতে থাকা ইভেন্টের উপর প্রেডিকশন করে বেটিং করতে হয়। ম্যাচ এর অবস্থার পরিবর্তনের সাথে সাথে সাইটে থাকা অডেরও পরিবর্তন হয়। মোস্টবেট এর বিল্ট ইন ভিডিও প্লেয়ারের কারণে আপনি সরাসরি খেলা উপভোগও করতে পারবেন।

লাইভ পণ এছাড়াও সবচেয়ে বাজি মোবাইল অ্যাপ্লিকেশন পাওয়া যায়.

মোস্টবেটের সাহায্যে ক্রিকেট বেটিং

মোস্টবেটে বাজি শুরু করতে, আপনাকে নির্ধারণ করে দেওয়া সর্বনিম্ন পরিমাণ  টাকা জমা দিতে হবে। আপনার অ্যাকাউন্টের ব্যালেন্সে যখন টাকা থাকবে, আপনি তা খরচ করে বেটিং করতে পারবেন। এর জন্য আপনাকে যা করতে হবে:

  1. ক্রিকেট নির্বাচন করুনঃ খেলার তালিকায় ক্রিকেট খুঁজুন এবং এটিতে ক্লিক করুন;
  2. একটি ম্যাচ সিলেক্ট করুনঃ একটি চ্যাম্পিয়নশিপ বা লিগ নির্দিষ্ট করুন এবং আপনার আগ্রহের ম্যাচে ক্লিক করুন;
  3. বেট প্লেস করুনঃ উল্লিখিত অডের মধ্যে কোন একটি বেছে নিন, বেটের ধরন, তার পরিমাণ উল্লেখ করুন এবং প্রেডিকশন নিশ্চিত করুন।

বেট এর হিসাব মিলবে ম্যাচ শেষে। আপনার প্রেডিকশন ঠিক হলে, আপনি অড অনুযায়ী টাকা পাবেন।

আপনি সহজেই আপনার মোবাইল ফোনের মাধ্যমে ক্রিকেট উপর বাজি করতে পারেন.

মোস্টবেট অ্যাপে অনলাইন ক্যাসিনো

মোস্টবেট বাংলাদেশের সমস্ত নিবন্ধিত ব্যবহারকারীরাই অনলাইন ক্যাসিনোতে বাজি ধরতে পারবেন। গ্রাহকদের খেলার জন্য সাইটিতে ১০০০ এরও অধিক গ্যাম্বলিং গেইম রয়েছে। আপনি আপনার অ্যাকাউন্টের টাকা জমা দিয়ে এগুলোর মধ্যে থেকে যেকোনটা খেলতে পারবেন। এই ফিচারগুলোর সবই অ্যাপ্লিকেশনে পাওয়া যাবে। ক্যাসিনো সেকশনে গিয়ে আপনার পছন্দের খেলা বাছাই করার সাথে সাথেই আপনি গ্যাম্বলিং শুরু করে দিতে পারবেন।

গ্রাহকদের সুবিধার জন্য মোস্টবেট ক্যাসিনোকে তিন ভাগে ভাগ করে নিয়েছেঃ

স্লটস
স্লট মেশিগুলো নেটেন্ট, ইয়েগড্রাসিল, মাইক্রোগেমিং এবং অন্যান্য নামকরা সফটওয়ার প্রতিষ্ঠানের তৈরি। সবগুলো মেশিনই লাইসেন্স করা এবং ফিক্সড রেট অব রিটার্ন অফার করে।
বোর্ড গেইম
রুলেট,পোকার, বাকারাত, ব্ল্যাকজ্যাক ইত্যাদি। কম্পিউটার প্রতিপক্ষের বিপক্ষে খেলুন এবং আপনার জয় ছিনিয়ে নিন। এখানে স্পিন, কার্ড ওপেনিং এবং অন্যান্য খেলার ফলাফল একটি র‍্যান্ডম নাম্বার জেনারেটর দ্বারা নিয়ন্ত্রিত হয়;
লাইভ
একই টেবিল গেম, কিন্তু লাইভ ডিলারদের অংশগ্রহণের সাথে। এখানে কম্পিউটারের পরিবর্তে একজন প্রকৃত মানুষের সাথে খেলতে পারবেন। র‍্যান্ডম নাম্বার জেনারেটরের প্রভাব একেবারেই কম এবং সবকিছু ভাগ্যের উপর নির্ভর করে।

সবচেয়ে ভাল অ্যাপ্লিকেশন একটি নির্দিষ্ট পৃষ্ঠায় জনপ্রিয় ক্যাসিনো গেম অনেক আছে.

টাকা জমাদান ও উত্তোলনের মেথড

মোস্টবেট বাংলাদেশ মোবাইল অ্যাপে সমস্ত পেমেন্ট এর কাজ অনলাইন ক্যাশিয়ারের মাধ্যমে করা হয়। অ্যাপটি অর্থ জমা এবং উত্তোলনের ক্ষমতা সহ একটি পূর্ণাঙ্গ ক্যাশ ডেস্ক দিয়ে তৈরি করা হয়েছে। এখানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় পেমেন্ট সিস্টেমগুলো ব্যবহার করে লেনদেন করা যাবে:

  • বিকাশ 
  • নগদ 
  • রকেট 
  • ভিস 
  • মাস্টারকার্ড 
  • স্ক্রিল 
  • ইকোপেইজ, 
  • বিটকয়েন, ইত্যাদি।

নূন্যতম মাত্র ৪০০ টাকা জমা দিয়েই আপনি খেলা শুরু করতে পারেন। আপনার একাউন্টে টাকা শেষ হয়ে গেলে তার মধ্যে আবার টাকা জমা দেয়ার জন্য ক্যাশ ডেস্ক খুলুন, অর্থপ্রদানের ব্যবস্থা নির্বাচন করুন, পরিমাণ এবং বিবরণ নির্দিষ্ট করুন এবং তারপরে অপারেশন নিশ্চিত করুন। সঙ্গে সঙ্গে আপনার অ্যাকাউন্টে টাকা চলে আসবে। আর টাকা উত্তোলনও আপনি একই উপায়ে করতে পারবেন অন্য ট্যাব সিলেক্ট করে। ফান্ড ট্রান্সফার তাতক্ষণিকভাবে হয় না। আপনার ব্যবহার করা মাধ্যমের উপর নির্ভর করে ১৫ মিনিট থেকে ৭ দিন পর্যন্ত সময় লাগতে পারে।

আপনি সবচেয়ে সুবিধাজনক আমানত পদ্ধতি নির্বাচন করুন এবং মোবাইল অ্যাপ্লিকেশন মাধ্যমে আপনার অ্যাকাউন্ট উপরে পারেন.

অফিসিয়াল ওয়েবসাইটে যেসব পেমেন্ট সিস্টেম ব্যবহার করতে পারবেন তার সবগুলোই মোস্টবেট অ্যাপ থেকেও ব্যবহার করতে পারবেন। এগুলোর মাধ্যমে আপনি বাংলদেশের টাকা ট্রান্সফার করার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম গুলো ব্যবহার করে লেনদেন করতে পারবেন।

পদ্ধতিনূন্যতম জমাদানের পরিমাণসর্বোচ্চ জমাদানের পরিমাণটাকা স্থানান্তরের সময়নূন্যতম অর্থ উত্তোলনসর্বোচ্চ উত্তোলনের পরিমাণউত্তোলনের সময়
বিকাশ৪০০৫০,০০০ইন্সট্যান্ট১০০০আনলিমিটেড২ থেকে ২৪ ঘন্টা
রকেট৪০০৫০,০০০ইন্সট্যান্ট১০০০আনলিমিটেড২ থেকে ২৪ ঘন্টা
নগদ৪০০৫০,০০০ইন্সট্যান্ট১০০০আনলিমিটেড২ থেকে ২৪ ঘন্টা
বিটিওকয়েন৪০০৫০,০০০ইন্সট্যান্ট১০০০আনলিমিটেড২ থেকে ২৪ ঘন্টা

মোবাইল অ্যাপে ক্যাশ রেজিস্টার সম্পূর্ণরূপে কার্যকরী এবং ওয়েবসাইটের তুলনায় আপনি কোনো কিছুই কম পাবেন না। সমস্ত আগত এবং বহির্গামী তথ্য লেনদেনের সময় এনক্রিপ্ট করা হয়, তাই ফাঁসের কোন ঝুঁকি নেই।

ওয়েলকাম বোনাস কিভাবে পাবেন?

নতুন গ্রাহকদের জন্য আমাদের পক্ষ হতে রয়েছে একটি চমৎকার পুরস্কার। যদি আপনি ইদানিং কালে একাউন্ট খুলে থাকেন, এবং আপনার প্রথম ডিপোজিটের টাকা আপনার একাউন্টে এখনো থেকে থাকে তাহলে আপনি মোস্টবেটের দেয়া ওয়েলকাম বস এক্টিভেট করতে পারেন। এটি একটি ১২৫% বোনাস যা ২৮,০০০ টাকা পর্যন্ত ব্যবহার করা যায়। এই অফার শুধুমাত্র প্রথম ডিপোজিটে ব্যবহার করা যাবে।

বোনাস পেতে হলে নিম্নোক্ত কার্যক্রম সম্পাদন করুন:

  1. আপনার অ্যাকাউন্টে সাইন ইন করুনঃ লগইন ফর্মে আপনার ব্যবহারকারী নাম এবং পাসওয়ার্ড লিখুন এবং আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন;
  2. ক্যাশ ড্রয়ার খুলুনঃ ক্যাশিয়ারের ডেস্কে যেতে বাটনটি ক্লিক করুন এবং ডিপোজিট করার জন্য ট্যাবটি নির্বাচন করুন;
  3. জমা দিনঃ আপনার একাউন্টে অন্তত ৩০০ টাকা জমা দিন।

আপনি সঠিক বাজি প্রথম আমানত পর একটি বোনাস পাবেন.

এরপর বোনাসটি সাথে সাথেই একটি অতিরিক্ত অ্যাকাউন্টে স্থানান্তরিত হয়ে যাবে। আপনার একাউন্টে সেই বোনাসের টাকা এনে উত্তোলনের জন্য আপনাকে সব শর্ত মেনে বেটিং এ জিততে হবে। সব শর্ত ঠিকমত পালনের জন্য প্রথম তিন সপ্তাহের মধ্যে ১.৫ অড সম্পন্ন টার্নওভার বেটগুলোতে বোনাদের চেয়ে বিশগুন বেশি বাজি ধরুন।

বেটিং এর পরে, বোনাসটি সম্পূর্ণরূপে আপনার কার্ড বা ই-ওয়ালেটে তুলে নিতে পারবেন। কিন্তু মনে রাখবেন যে টাকা উত্তোলন করতে সক্ষম হওয়ার জন্য অ্যাকাউন্টটি অবশ্যই ভেরিফাই করা উচিত।

সাইটের মোবাইল ভার্সন

আপনি যদি আপনার স্মার্টফোনে কোন অতিরিক্ত অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করতে না চান তবে আপনি মোস্টবেট সাইটের মোবাইল সংস্করণের মাধ্যমে বেটিং পারেন। বৈশিষ্ট্য এবং কার্যকারিতার ক্ষেত্রে, এটি মোস্টবেট বাংলাদেশ অ্যাপের মতোই। একই সময়ে, এটি বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সুবিধা প্রদান করে:

  • স্মার্টফোনের পুরানো মডেলগুলিতেও কাজ করে;
  • অ্যান্ড্রয়েড ও আইওএসের বাইরে কাজ করে;
  • আপনার ডিভাইসের কোন স্পেস দখল করে না;
  • গোপনীয়তা রক্ষা করে।

অসুবিধাগুলি হল কম গতির রিস্পন্স, সবকিছু আপনার নিজে থেকে সেট করে দেয়া পপ্রয়োজন, উচ্চতর ইন্টারনেট গতির জন্য প্রয়োজনীয়তা, সেইসাথে অল্প সংখ্যক সেটিংস।

যদি আপনার কোন নরম ইনস্টল করতে চান না, আপনি এখনও সবচেয়ে বাজি মোবাইল সংস্করণ সাহায্যে আপনার ফোনের মাধ্যমে বাজি ধরতে পারেন.

অ্যাপ এবং ওয়েবসাইটের পার্থক্য

আমরা আগেই উল্লেখ করেছি, মোস্টবেট ইন্ডিয়া ওয়েবসাইটের মোবাইল সংস্করণ অ্যাপ থেকে প্রায় আলাদাই করা যায় না। কিন্তু তাও কিছু পার্থক্য রয়েছে। এই পার্থক্যগুলোর প্রধান পয়েন্ট নীচে তালিকাভুক্ত করা হলো:

অ্যাপ্লিকেশন মোবাইল ওয়েবসাইট
ডাউনলোড এবং ইন্সটল করতে হয়।কোন ডাউনলোড ছাড়াই চালানো যায়।
নূন্যতম সিস্টেম রিকওয়্যারমেন্ট দরকার।যেকোন ডিভাইসে কার্যকরী।
শুধু একটি ট্যাবে চালানো যায়।একাধিক ট্যাবে কাজ করতে পারবেন
কুকি এবং কেশ ফাইল জমা হয় না।কুকি এবং কেশ ফাইল জমা হয় ধীরে ধীরে।

বেটি এবং বোনাস এর জন্য জমা ও উত্তোলনের শর্ত একই।

মোস্টবেট কাস্টমার সার্ভিস

আপনার যদি কোনো প্রশ্ন বা সমস্যা থাকে, আপনি সাহায্যের জন্য অ্যাপে মোস্টবেটের সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন। সকল রকম প্রধান কন্টেন্ট এখানে পাবেন। তালিকাটি দেখার জন্য মেন্যু তে গিয়ে সাপোর্ট সেকশনে যেতে হবে। নিম্নোক্ত উপায়গুলোতে আপনি কাসটমার সার্ভিস পাবেনঃ

কমিউনিকেশনের ধরণ কন্ট্যাক্ট
মেইলের মাধ্যমে সাপোর্টsupport@mostbet.com
আইডেন্টিফিকেশনজনিত সমস্যার জন্যid@mostbet.com
ফোন নাম্বার8 800 511 14 99

আপনি চ্যাটের মাধ্যমেও আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। এর জন্য, মেনুতে উপযুক্ত অপশন নির্বাচন করুন এবং আপনার প্রশ্ন লিখুন। একজন সহায়তা প্রতিনিধি কয়েক মিনিটের মধ্যে কথোপকথনে যোগ দেবেন এবং পরামর্শ দেবেন।

পরিশেষে

সামগ্রিকভাবে বলা যায়, মোস্টবেটের মোবাইল অ্যাপটি বিশ্বের অন্যতম সেরা সার্ভিস। এর কারণ হলোঃ

  • এতে রয়েছে ইউজার ফ্রেন্ডলি ইন্টারফেস এবং সহজ নেভিগেশন; 
  • সিস্টেম রিকওয়্যারমেন্ট একেবারেই কম; 
  • প্রথম ডিপোজিটে পাচ্ছেন ২৮,০০০ টাকা পর্যন্ত ওয়েলকাম বোনাস; 
  • মুদ্রা হিসাবে সরাসরি টাকার ব্যবহার করতে পারবেন এবং এতে করে কোন কনভার্সন ফি এর দরকার পরবে না; 
  • কাস্টমার সার্ভিস পাবেন ২৪ ঘন্টা;
  • বিল্ট ইন ক্যাশিয়ায়ারের কারণে খুব সহজেই টাকা জমা ও উত্তোলন করতে পারবেন।

মোস্টবেট বাংলাদেশ অ্যাপ্লিকেশনটি ক্রমাগত আপডেট এবং উন্নত হয়। বুকমেকারের অফিস সম্ভাব্য সবকিছু করে যাতে এর গ্রাহকরা রেজিস্ট্রেশনের পরপরই খেলার প্রতি তাদের আবেগ থেকে উপার্জন শুরু করতে পারে এবং বেটিং প্রক্রিয়াটি যতটা সম্ভব সুবিধাজনক এবং স্বচ্ছ হয়।

আপনি স্পষ্টভাবে কয়টা বেট স্থাপন এবং আপনার ফোনের মাধ্যমে অনলাইন ক্যাসিনো খেলা সবচেয়ে ভাল মোবাইল অ্যাপ্লিকেশন বাছাই করা উচিত.

সাধারণ প্রশ্ন

আপনি আপনার প্রশ্ন জিজ্ঞাসা করতে এবং যেকোনো সমস্যা সম্পর্কে বিস্তারিত পরামর্শ পেতে যে কোনো সময় আমাদের সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা এখানে মোস্টবেট মোবাইল অ্যাপ সম্পর্কে কয়েকটি জনপ্রিয় প্রশ্নের উত্তরও দিচ্ছি।

অ্যাপটি আমি কিভাবে আপডেট করবো?

প্রয়োজন অনুযায়ী এটি নিজে থেকেই আপডেট হয়ে যাবে। আপনি অ্যাপটি আপনার ডিভাইসে চালু করলেই আপডেট এর ব্যাপারে নিশ্চিত হতে পারবেন। এছাড়াও, অ্যাপ্লিকেশনটির বর্তমান সংস্করণটি সর্বদা মোস্টবেট এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন।

অ্যাপে কি আমার আবার নতুন করে রেজিস্ট্রেশন করতে হবে?

না, আপনি সাইটটিতে আগে তৈরি করা অ্যাকাউন্ট থেকে খেলতে পারবেন। এর জন্য জন্য নতুন করে কোন নিবন্ধন প্রয়োজন হয় না। আপনার যদি অ্যাকাউন্ট না থাকে তবে আপনি অ্যাপ থেকে অ্যাকাউন্ট তৈরি করতে পারেন।

বোনাস থেকে পাওয়া অর্থ কি উত্তোলন করা যাবে?

বোনাসটি তখনই উত্তোলন করতে পারবেন যখন বেট এর সকল শর্তগুলি সম্পূর্ণরূপে পূরণ করা হয়। তার আগে পর্যন্ত আপনি অ্যাকাউন্ট থেকে টাকা তুলতে পারবেন না। অন্যথায়, বোনাস এর মেয়াদ শেষ হয়ে যেতে পারে।