মোস্টবেট বাংলাদেশে দায়িত্বশীল বেটিং

মোস্টবেটে খেলার সময় আপনার মনে রাখতে হবে যে গ্যাম্বলিং প্রায় সময়ই প্রচন্ড রকম আসক্তির সৃষ্টি করতে পারে। আমরা সব সবময়ই চেষ্টা করে যাচ্ছি যাতে আমাদের গ্রাহকরা এ ধরণের আসক্তিজনিত কোন সমস্যায় জড়িয়ে না পরে। আর অপ্রাপ্তবয়স্কদেরও এখানে যেকোন ধরনের গ্যাম্বলিং করা থেকে আমরা দূরে রাখি। আপনার বয়স যদি ১৮ বছরের কম হয় তাহলে কখনোর মোস্টবেট এ অ্যাকাউন্ট তৈরি করেন না অথবা এখানে বেটিং এরও প্রচেষ্ঠা করবেন না। অপ্রাপ্তবয়স্ক গ্রাহকদের অ্যাকাউন্ট কোন রকম সতর্কতা বাণী ছাড়াই বন্ধ করে দেয়া হয়।

মোস্টবেট বুকমেকার অফিস দায়িত্বশীল গেমিংয়ের আন্তর্জাতিক নীতি অনুসরণ করে, তার গ্রাহকদের জন্য মানসম্পন্ন এবং সুবিধাজনক পরিষেবা প্রদানের উপর বদ্ধপরিকর। একই সময়ে, আমরা ব্যবহারকারীদের নিয়ন্ত্রণ হারিয়ে বেটিং করা থেকে দূরে রাখার চেষ্টা করি।

সবচেয়ে বাজি দায়ী গেমিং নিয়ম ঘোষণা.

দায়িত্বশীল বেটিং এর নীতিমালা

খেলাধুলায় বেটিং করার সময় মনে রাখবেন এটি শুধুমাত্র অবসর এবং বিনোদনের একটি মাধ্যম। আমাদের কোম্পানির প্রধান কাজ একটি আকর্ষণীয় বিনোদনের মাধ্যমের সাথে গ্রাহকদের মিলিয়ে দেয়া। আপনি যদি খেলাধুলা ভালোবাসেন, তাহলে আপনি আপনার প্রিয় দল এবং খেলোয়াড়দের উপর বেটিং করে ম্যাচ এবং প্রতিযোগিতা দেখার মাধ্যমে একটি চমৎকার সময় কাটাতে পারেন। একই সময়ে, জুয়ার (গ্যাম্বলিং) আসক্তির ফলে যে নেতিবাচক পরিণতি হতে পারে সে সম্পর্কে সচেতন থাকুন এবং কখনোই নিয়ন্ত্রণ হারাবেন না।

আপনি যদি বেট এ হারার ফলে আপনার বাজির অর্থ হারিয়ে ফেলে থাকেন তবে উত্তেজনার মধ্যে তখনই টাকা ফিরে জেতার চেষ্টা করবেন না। আপনার আবেগী অবস্থায় কোন রকম বেটিং না করাই ভালো এবং মন শান্ত হলে তবেই বাজি ধরুন। আপনি যে পরিমাণ অর্থ হারাতে প্রস্তুত আছেন, শুধুমাত্র ওই পরিমাণ অর্থ দিয়েই বেটিং করুন। খুব বেশি গ্যাম্বলিংকরবেন না, যাতে আপনার জন্য গুরুত্বপূর্ণ অর্থ হারাতে হয়। আপনি কত টাকা বেটিং করছেন এবং গেমটিতে কত সময় ব্যয় করছেন তা দেখুন। যদিও বেশিরভাগ খেলোয়াররা জুয়া খেলাকে একটি শখ বলে মনে করে, তবে অল্প সংখ্যক লোক রয়েছে যাদের শখ জুয়ার আসক্তিতে পরিণত হয়। স্বাস্থ্যকর গ্যাম্বলিং এবং আসক্তির মধ্যে থাকা দাগটি পার্থক্য করা এতই কঠিন যে আপনি যখন এটি অতিক্রম করেছেন তখন এটি ধরা প্রায় অসম্ভব। আপনি কতটা জুয়ায় আসক্ত তা বোঝার জন্য, নিজেকে কয়েকটি প্রশ্নের উত্তর দিন:

  • স্পোর্টস বেটিং আপনার কাছে কি? 
  • আপনি কি কোন কারণ ছাড়াই বেট এর পরিমাণ বৃদ্ধি করেন? 
  • আপনি কি বেটিং এর জন্য বন্ধু এবং পরিবারের কাছ থেকে টাকা ধার করেন?
  • আপনি বেটিং এর পিছে কত সময় ব্যয় করেন?
  • আপনার শখের গ্যাম্বইং কি আপনার সামাজিক মর্যাদায় আঘাত করে?
  • বেটিং এর কারণে কিন আপনার ব্যক্তিগত জীবনে অর্থের ঘাটতি হয়?

বেটিং এ আসক্তি এবং এর নেতিবাচক পরিণতি থেকে নিজেকে রক্ষা করতে, কয়েকটি সহজ নির্দেশিকা অনুসরণ করুন:

  • বেটিং এর জন্য কখনোই টাকা ধার করবেন না; 
  • আপনি সর্বোচ্চ কত টাকা খরচ করবেন তা আগে থেকেই ঠিক করে রাখুন;
  • আপনি সর্বোচ্চ কত সময় বাজিতে খেলবেন তা আগে থেকেই ঠিক করে রাখুন।

আমরা আরও বলতে চাই যে মোস্টবেটে খেলায় জিতার জন্য আলাদা কোন সূত্র নেই। ক্যাসিনোতে, স্পোর্টস বেটিং এর মতোই, আপনার সাফল্যের সম্ভাবনা মূলত সুযোগ এবং সম্ভাবনার দ্বারা নির্ধারিত হয়। তাই, ইন্টারনেটে প্রকাশিত কোনো বেটিং কৌশলই আপনাকে নিশ্চিত জয়ের ব্যবস্থা করবে না। আপনি যদি মনে করেন যে আপনি নিয়ন্ত্রণ হারাচ্ছেন, আপনি সাহায্যের জন্য আমাদের সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন। এছাড়াও আপনি আপনার ব্যবহারকারী চুক্তি বাতিল করার জন্য আমাদের সহায়তা টিমের কাছে একটি অনুরোধ জমা দিয়ে যে কোনো সময় মোস্টবেটে খেলা বন্ধ করতে পারেন। এই ক্ষেত্রে, আমরা পারস্পরিক চুক্তির মাধ্যমে আপনার অ্যাকাউন্ট ব্লক করব। ভবিষ্যতে, আপনি আপনার অ্যাকাউন্ট পুনরুদ্ধারের জন্য আবেদন করতে পারবেন। কিন্তু তখন মোস্টবেট কোনো কারণ ছাড়াই আপনাকে প্রত্যাখ্যান করতে পারে।